Main Menu

কানাইঘাটে সমাজসেবী জাকারিয়ার শীতবস্ত্র আওয়ামী লীগের লুটপাট

কানাইঘাটে সমাজসেবী জাকারিয়ার শীতবস্ত্র আওয়ামী লীগের লুটপাট

আজ ১৫ জানুয়ারি ২০২৩, কানাইঘাটের বিশিষ্ট সমাজসেবী ও বাংলাদেশ কল্যাণ পার্টি কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের আহ্বায়ক মোহাম্মদ জাকারিয়ার উদ্যোগে শীতবস্ত্র এবং খাবারের জুরি বিতরণের আয়োজন করা হলে আওয়ামী লীগ গুন্ডারা তার ত্রাণ সামগ্রী লুট করে নিয়ে যায়।

জানা যায়, মোহাম্মদ জাকারিয়া শীতবস্ত্র এবং খাবারের জুড়ি নিয়ে গ্রামে প্রবেশ করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আওয়ামীলীগ নেতা হারুন ও সায়েমের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ কেডাররা মোহাম্মদ জাকারিয়ার উপরে আক্রমণ করে শীতবস্ত্র এবং খাবারের জুড়ি লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ঝিংগাবারি ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার আবু বকর ঘটনার নিন্দা জ্ঞাপন করে বলেন, আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই।
তিনি বলেন, মোহাম্মদ জাকারিয়া দীর্ঘদিন ধরে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের অভাবী ছাত্রদের পাঠ্যবই বিতরণ, খেলাধূলায় সহযোগিতা এবং অসহায়দের পাশে দাঁড়িয়ে সমাজসেবা করে আসছে। জাকারিয়া শীতবস্ত্র বিতরণের যে উদ্যোগ নিয়েছিল, তা খুবই প্রশংসনীয় উদ্যোগ। তিনি আওমিলীগ কর্তৃক জাকারিয়ার উপর হামলা এবং শীতবস্ত্র লুট করার সাথে জড়িতদের শাস্তি দাবী করেন।

এ ব্যাপারে কানাইঘাট থানার ডিউটিরত অফিসারকে ফোন দিলে তিনি ঘটনা তদন্ত করবেন বলে সংবাদমাধ্যমকে জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *