Main Menu

কলারোয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ

আজ ১০ সেপ্টম্বর ২০১৭ তারিখে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার সিংগা হাইস্কুলের দশম শ্রেনীর ছাত্রী নাহিদা (১৫) নামের একটি মেয়ের সাথে ধর্ষণের ঘটনা ঘটেছে।
নাহিদার বাবা একজন রিক্সা চালক।
জানা গেছে, নাহিদা স্কুলে যাওয়া আসার সময় আওয়ামিলীগের কিছু মাদকাসক্ত উশৃংখল ছেলেরা রাস্তায় তাকে উত্যাক্ত করতো। প্রতিদিনের মতো আজ রবিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটেরা তাকে জোরপূর্বক রাস্তার পাশে ভূট্টা ক্ষেতে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।
সেখানে স্কুল ছাত্রী নাহিদা রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকে। এসময় আল মিরাজ নামের একজন কৃষক তাকে দেখতে পেয়ে চিৎকার দিয়ে লোকজন জড়ো করেন। অতঃপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নাহিদাকে উদ্বারকারী আল মিরাজ মিডিয়াকে বলেন, আমি সময়মত জায়গায় না পৌছিলে মেয়েটি মারা যেত। আমি মেয়েটিকে অজ্ঞান অবস্থায় পেয়েছি। তখন তার পরনে তার স্কুলড্রেস ছিলো।

এই ঘটনা সম্বন্ধে জানতে চাইলে বিএসএইচ সিংগা মাধ্যমিক বিদ্যালয়ের প্রিন্সিপাল হরি সাধন ঘোষ মিডিয়াকে বলেন, আমাদের স্কুলের ছাত্রীর সাথে এরকম ঘটনায় আমরা খুবই মর্মাহত হয়েছি। কোন সাধারণ মস্তিস্কের মানুষ এরকমের খারাপ কাজ করতে পারে না। তিনি বলেন, একটা স্কুল ছাত্রীর সাথে যদি ক্লাশ শেষে স্বাধীনভাবে বাড়িতে ফেরার নিরাপত্তা না থাকে- তাহলে এই দেশকে স্বাধীন দেশ বলা যায় না।
তিনি এই ধর্ষণের ঘটনার সাথে জড়ীতদের আইনের আওতায় এনে উচ্চ শাস্তি দাবী করেন।

কলারোয়া থানার পুলিশ অফিসার মিডিয়াকে বলেন, আমরা এই ঘটনা শুনামাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি।
ধর্ষিতার পরিবার থেকে এখনো কোন মামলা দায়ের করা হয় নি। মামলা দায়ের করা হলে আমরা সঠিক তদন্দ করে অপরাধের সাথে জড়ীতদের বীরুদ্ধ্যে বেবস্থা নেব।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *